রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’

বাংলাদেশের জীবন্ত ইতিহাসের একটি অধ্যায়ের মৃত্যু ঘটলো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী ‍মুহিতুল ইসলামের মৃত্যুর খবর পেয়েই অনেকের সঙ্গে হাসপাতালে ছুটে যান আইনমন্ত্রী আনিসুল হক।আজ তাঁর মৃত্যুর মধ্যদিয়ে বাংলাদেশের ইতিহাসের একটি অধ্যায়ের মৃত্যু ঘটলো।তিনি বলেন, এএফএম মুহিতুল ইসলাম শুধু একটি নাম নয় এটি একটি জীবন্ত ইতিহাস।

আজ বেলা পোনে তিন টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।গত ২৮ দিন ধরে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মুহিতুল ইসলামের লাশ দেখতে গিয়ে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে যেয়ে তিনি একথা বলেন।

আনিসুল হক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তিনি যখন থানায় মামলা করতে গিয়েছিলেন তখন তাকে পাগল অ্যাখ্যা দিয়ে বের করে দেয়া হয় থানা থেকে। পরে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসার পর ১৯৯৬ সালে ২ অক্টোবর তিনি রাজধানীর ধানমন্ডি থানায় মামলাটি করেন।

আইনমন্ত্রী এসময় মুহিতুল ইসলামের বিদেহী আত্মার জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়ে বলেন, এ রকম মানুষ বাংলাদেশের ইতিহাসে দ্বিতীয়জন হবেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com