সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

বাংলাদেশে প্রথম ইসলামী বই বিক্রির ফেসবুক লাইভ শুরু করছে সুলতানস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বাংলাদেশে প্রথমবারের মতো ফেসবুক লাইভের মাধ্যমে ইসলামী বই বিক্রি শুরু করছে সুলতানস। লাইভ শুরু হবে ১০ নভেম্বর/১২ রবিউল আউয়াল রবিবার বিকাল ৩টা থেকে।

অনলাইনে শপিংয়ের জন্য ওয়েবসাইট ও ফেসবুক পেইজের অভাব নেই। চাল-ডাল-সবজি থেকে শুরু করে জামা-কাপড়, কসমেটিক্স ও ইলেকট্রনিক— সব পণ্যই এখন পাওয়া যায় অনলাইনে।

অনলাইন কেনাকাটায় ক্রেতার বিশ্বস্ততায় নতুন মাত্রা যুক্ত করেছেন ফেসবুক লাইভ। লাইভের মাধ্যমে যেকোনো প্রান্তে থাকা ক্রেতা পণ্যের মান সম্পর্কে জানতে পারেন এবং এ কারণে ফেসবুক লাইভে পণ্য বিক্রি ও ক্রয়ের বিশ্বস্ততা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আপাতত ফেসবুক লাইভে ইসলামী বই বিক্রি করলেও ধীরে ধীরে সব ইসলামী পণ্য নিয়ে হাজির হবে সুলতানস। পাঠকের জানার স্বার্থে একটি কথা না বললেই নয়, সীরাতের এই মাসে সীরাতভিত্তিক একটি মহতি আয়োজন দিয়ে সুলতানসের কার্যক্রম শুরু হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

১২ রবিউল আউয়াল বিকাল ৩টায় সীরাতগ্রন্থ বিক্রির লাইভের মাধ্যমে শুরু হচ্ছে সুলতানসের নতুন পথচলা। রবিউল আউয়াল মাসজুড়ে সীরতবিষয়ক বই নিয়ে চলবে সীরাতগ্রন্থ উৎসব। থাকবে বিভিন্ন প্রকাশনীর সীরাতগ্রন্থের প্যাকেজ আয়োজনসহ সুলতানসের নিজস্ব বিভিন্ন অফারও।

সুলতানসের বিশেষ অফারগুলোর হলো—

• লাইভে অর্ডারকারী প্রথম ১০০ জনের জন্য থাকবে বিশেষ পুরস্কার।

• লাইভ চলাকালীন অর্ডারে থাকবে বিশেষ মূল্য ছাড়।

• প্রতিটি লাইভ সর্বোচ্চ শেয়ারকারী পাবেন আলাদা পুরস্কার।

এছাড়া প্রতি মাসের বিশেষ বিশেষ দিনে ফেসবুক লাইভে ইসলামী ঘরানার প্রতিষ্ঠিত লেখক ও প্রকাশকদের উপস্থিতিতে থাকবে দিবসভিত্তিক আয়োজন। বিস্তারিত জানতে ভিজিট করুন সুলতানসের ফেসবুক পেজ অথবা কল করুন ০১৮৫৬১৪৪৪৪১ নাম্বারে।

বাংলা৭১নিউজ/সি এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com