মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

বাংলাদেশে আসছেন না মার্ক উডও

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: জেমস অ্যান্ডারসনের পর এবার বাংলাদেশে আসছেন না মার্ক উডও। পায়ের ইনজুরির কারণে বাংলাদেশ সফরে দলের সঙ্গে থাকবেন না এই ইংলিশ তারকা। আজ খবরটি নিশ্চিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

বোর্ড জানায়, পায়ের গোড়ালির ইনজুরির কারণে আসতে পারছে না উড। তবে অ্যান্ডারসন ও উডের পরিবর্তে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে স্টিভেন ফিন এবং জ্যাক বালকে। দু’জনই ওয়ানডে এবং টেস্ট স্কোয়াডে রয়েছে।

আগামী ৩০ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে দুটি টেস্ট খেলতে বাংলাদেশ আসছে বাংলাদেশ। ৭ ও ৯ অক্টোবর ওডিআই সিরিজের প্রথম দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

১২ অক্টোবর সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে দুপুর একটায়। চট্টগ্রামেই অনুষ্ঠিত হবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি। এটি শুরু হবে ২০ অক্টোবর। ২৮ অক্টোবর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে শেষ টেস্ট ম্যাচটি। দুইটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে নয়টায়।

বাংলা৭১নিউজ/এস এন সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com