বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশি সিনেমায় কোয়েল মল্লিক, নায়ক হচ্ছেন কে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ১৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: এপার বাংলার সুপারস্টার শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে ছবি করতে যাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। কলকাতার জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠান যৌথভাবে নির্মাণ করবে ছবিটি। ছবির নাম ‘বিদ্রোহী’।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে এমন খবর চাউর হয়েছিলো। মতামত জানতে কোয়েল মল্লিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি  কাছে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন বাংলাদেশি সিনেমায় অভিনয় করার ব্যাপারে। শাকিব খানের বিপরীতে কাজ করার জন্যও মুখিয়ে ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই সিনেমা আর হয়নি, কোয়েলকেও হলে গিয়ে দেখার সুযোগ পাননি তার বাংলাদেশি ভক্তরা।

শাহাজাদা বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার ছবির জনপ্রিয় মুখ কোয়েল মল্লিক। মানুষের যাপিত জীবনের নানা সঙ্কটের গল্প উঠে আসবে এই ছবিতে। এখানে পাঁচটি চরিত্র সঙ্কটের আবর্তে ঘুরপাক খাওয়ার মানুষের প্রতিনিধিত্ব করবে।’

তবে কার নায়িকা হয়ে বাংলাদেশি ছবিতে অভিষেক ঘটছে কোয়েলের সেটি এখনো নিশ্চিত নয়। এ ব্যাপারে পরিচালক বলেন, ‘জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও চঞ্চল চৌধুরীর সাথে কথা বলেছি। ‘ক্রাইসিস’ ছবির মূল পুরুষ চরিত্রের সঙ্গে এই দুজন অভিনেতাকেই প্রয়োজন।

দুজনের মধ্যে যাকে সময় ও সুযোগ অনুযায়ী পাওয়া যাবে তাকে নিয়েই আমি যাত্রা শুরু করবো। তার বিপরীতেই দর্শক কোয়েল মল্লিককে দেখতে পারবেন। খুব শিগগিরেই অভিনেতার বিষয়টি চূড়ান্ত হবে।’

নির্মাতা আরও জানান, ছবির গল্প লিখেছেন তিনি নিজেই। তবে চিত্রনাট্য করেছেন নীল মাহবুব। নির্মিতব্য ছবিটি প্রযোজনা করবে ফিলিংস প্রোডাশনন্স। আগামী এপ্রিল মাসের শেষের দিকে শুরু হবে ছবির প্রথম ধাপের শুটিং।

প্রসঙ্গত, মোহাম্মদ শাহাজাদা ইসলাম এর আগে বিজ্ঞাপনচিত্র, প্রামান্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটক নির্মাণে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন। এবার তিনি বড় পর্দায় নিজের নির্মাণশৈলী নিয়ে হাজির হতে যাচ্ছেন।

বাংলা৭১নিউজ/এমআক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com