মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আজিজ-বেনজীর কাদের সৃষ্টি, প্রশ্ন ফখরুলের মোবাইলের পাশাপাশি ল্যান্ডফোনে গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী ডেঙ্গুর উচ্চঝুঁকিতে রাজধানীর ১৮ ওয়ার্ড ঢাকার ট্রাফিক সমস্যা দূর করতে কাজ করছে ডিএমপি : জাইকা ট্রেনের ফিরতি যাত্রার আসন বিক্রি শুরু ১০ জুন অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস, মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী রাজধানীতে ঝড়-বৃষ্টি-বাতাস, বিদ্যুৎস্পৃষ্টে ৩ মৃত্যু ঝড়ের রাতে প্রবাসীর বাড়িতে দাদি-নাতিকে কুপিয়ে হত্যা বেনজীর, স্ত্রী ও মেয়ের বিও হিসাব অবরুদ্ধ এবি ব্যাংকের বোনাস লভ্যাংশ বিতরণে বিএসইসির সম্মতি খালেদা জিয়ার খনি দুর্নীতি মামলার চার্জ শুনানি ৫ আগস্ট উপজেলা ভোট : আইনশৃঙ্খলা রক্ষায় ৩০০ প্লাটুন বিজিবি মোতায়েন ঝড়ে উদ্ধার কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ফায়ার ফাইটারের মৃত্যু গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত ছাড়াল ৩৬০০০ জাতিসংঘ শান্তিরক্ষী দিবসে যোগ দেবেন পররাষ্ট্রমন্ত্রী সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে, ঢাকায় ২২৪ মিলিমিটার দেড়লাখ মানুষ পানিবন্দি, ভেসে গেছে হরিণসহ দুই হাজারের বেশি পশু চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা

বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ করে দিবো: সর্বানন্দ সোনোয়াল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের আসাম রাজ্যে সরকার গঠন করতে যাচ্ছে বিজেপি। এই অবস্থায় আসামের সঙ্গে থাকা বাংলাদেশের সীমান্ত বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন আসামে বিজেপির মনোনীত মুখ্যমন্ত্রী প্রার্থী সর্বানন্দ সোনোয়াল (৫৪)।

আজ বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র সঙ্গে কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘অনুপ্রবেশ বন্ধে আমরা প্রথমেই ভারত-বাংলাদেশ সীমান্ত বন্ধ করে দেবো।’ প্রকৃত ভারতীয় নাগরিকদের নামের একটি তালিকা তৈরি করা হবে বলেও জানান সর্বানন্দ সোনোয়াল।

সর্বানন্দ সোনোয়াল বলেন, অনুপ্রবেশ, ভারত-বাংলাদেশ সীমান্ত বন্ধ করা, ছোট পরিসরে চা উৎপাদনকারীদের সমস্যা ও বেকারত্বের মতো ইস্যুগুলোই তার প্রধান চ্যালেঞ্জ। এই ইস্যুর সমাধানে সরকার মিত্রদের সঙ্গে নিয়ে একযোগে কাজ করবে। নির্বাচনি প্রচারণাও এর উল্লেখ ছিল।

এই বিজেপি নেতা বলেন, মানুষ কংগ্রেসের ওপর ক্ষুব্ধ ছিলেন। তারা পরিবর্তন ও ভালো সরকার চেয়েছিলেন। এটা একটা বিশাল বিজয়। মানুষ আমাদের জয়ের সমীকরণ মেনে নিয়েছেন।

আসামের মানুষ এটাই চেয়েছিলেন। আমাদের মূল লক্ষ্য সত্যিকারের ভারতীয় নাগরিকদের সুরক্ষা দেওয়া; তারা হিন্দু অথবা মুসলিম যাই হোক না কেন।

বাংলা৭১নিউজ/এনডিটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com