শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝরনার রানি খৈয়াছড়ায় পর্যটকের ঢল বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এনা পরিবহনের চালক নিহত রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে ট্যাংকসহ নদীতে ডুবে পাঁচ ভারতীয় সেনার মৃত্যু অগ্রণী ব্যাংক কর্মীদের ই-মেইল হ্যাক, পুনরুদ্ধার দাবি আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলে নিয়োগ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল। ৮টি পদে ১৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল

পদের বিবরণ:

চাকরির ধরন: স্থায়ী

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

কর্মস্থল: যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আগ্রহীরা barc.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটকের মাধ্যমে ১-৩নং পদের জন্য ১০০০ টাকা, ৪নং পদের জন্য ৫০০ টাকা, ৫-৭নং পদের জন্য ৩০০ টাকা, ৮নং পদের জন্য ১০০ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ জানুয়ারি ২০২১ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com