শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বলিউডে দীপিকার হাসি সবচেয়ে সুন্দর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আকর্ষণীয় ব্যক্তিত্ব ও গ্ল্যামারের পর এবার বলিউডে সবচেয়ে সুন্দর হাসির অধিকারী হলেন ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ তারকা দীপিকা পাড়ুকোন। রণবীর সিং এর সঙ্গে দীপিকার প্রেম এখন বেশ জমেছে। রণবীর অবশ্য দীপিকা সম্পর্ক কথা বলতে কোনদিন লজ্জা পান না। আর সবাই জানে উনি যখনি সুযোগ পান দীপিকার প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান।

কয়েকদিন আগে একটা অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর। সেখানে তার ভক্তরা তাকে প্রশ্ন করে‚ বলিউডে কোন অভিনেত্রীর সব থেকে সুন্দর হাসি? এর উত্তর না দিয়ে রণবীর এই প্রশ্নটাই ছুড়ে দেন ভক্তদের দিকে। তখন সবাই চিৎকার করে দীপিকার নাম বলে।

এতে মহা খুশি হয়ে রণবীর হাসতে হাসতে বলেন ‘জনতা সঠিক রায় শুনিয়ে দিয়েছে। আমি এর বিরোধিতা করার কে?’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com