রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

বলিউড আমার জীবনকে নতুন আকার দিয়েছে -জ্যাকুলিন ফার্নান্দেজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৭৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ বলেছেন, একবারে অন্য একটি দেশ অন্য সংস্কৃতি থেকে আসার পর ভারতের চলচ্চিত্র জগৎ তার নিজের জগৎটিকে আমূল বদলে দিয়েছে।

মুম্বাইতে বিশ্বখ্যাত একটি ডেনিম ব্র্যান্ড লি’র ভারতীয় নারীদের জন্য তৈরি একটি বিশেষ রেঞ্জ ‘বডি অপটিক্স’-এর বিমুক্ত করার অনুষ্ঠানে ব্র্যান্ডটির প্রতিনিধি হিসেবে নির্বাচিত হবার পর অভিনেত্রীটি বলেন : “অন্য একটি দেশ আর সংস্কৃতি থেক এসেছি বলে এখানে (মুম্বাইতে) আমার যাত্রা খুব সহজ হয়নি। আমার এখনও মনে আছে এই দেশে প্রথম এসে আমার গন্তব্যে পৌঁছার জন্য আমি যখন ক্যাব খুঁজছিলাম তখন আমি কতটা নার্ভাস ছিলাম।”

“সেই দিন থেকে আমি আজ যেখানে এসে পৌঁছেছি, আমার জীবনকে একেবারে বদলে আর নতুন আকার দিয়েছে। আমি তাকেই আমার এই ব্র্যান্ডের সঙ্গে সংশ্লিষ্টতার সঙ্গে তুলনা করতে পারে, কারণ এই জিনস ব্র্যান্ড বলে থাকে ‘দুনিয়াকে নতুন আকার দেয়া’।”

ফ্যাশন সচেতনতার জন্যও ভারতে জ্যাকুলিনের খ্যাতি আছে আর তিনি জিন্স পরতে খুব ভালবাসেন।

“আমি খুব অ্যাডভেঞ্চারাস আর খেলাধুলা পছন্দ করি এবং আমি জিনস পরতে ভালবাসি। শুধু আরাম নয়, এই কাপড় দ্বিতীয় ত্বকের মত। আরামের ক্ষেত্রে আমি পুরুষের কী নারীর তা নিয়ে ভাবি না… সুতরাং এটি খুব যথাযথ।”

ফ্যান্টাসি ফিল্ম ‘আলাদিন’ দিয়ে জ্যাকুলিনের বলিউডে অভিষেক হয়েছিল। গত বছর তার অভিনয়ে তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে- ‘হাউসফুল থ্রি’, ‘ঢিশুম’ এবং ‘আ ফ্লাইং জাট’। এই বছর মুক্তি পাবে- ‘অ্যাকর্ডিং টু ম্যাথিউ’, ‘জুড়োয়া টু’ এবং ‘রিলোডেড’।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com