মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী

বঙ্গোপসাগরে শিকার করা ১২ মণ হাঙর জব্দ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

বরগুনায় বঙ্গোপসাগর থেকে শিকার করা বিভিন্ন সাইজের ১২ মণ হাঙর জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার (১ জানুয়ারি) দুপুরে পাথরঘাটা লঞ্চঘাট সংলগ্ন শুঁটকিপল্লী থেকে হাঙরগুলো জব্দ করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে হাঙর বহন করা একটি ট্রলারকে অনুসরণ করে কোস্টগার্ড। ট্রলারটি পাথরঘাটার শুঁটকিপল্লীতে অবতরণ করলে উপজেলা প্রশাসন ও কোস্টগার্ড যৌথ অভিযান চালায়। এসময় ট্রলারে থাকা দুজন জেলেকে আটক এবং বিপুল পরিমাণ ছোট-বড় ১২ মণ হাঙর জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই জেলেকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

 

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ বলেন, আটক দুই জেলেকে তিন হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়। বাকি জেলেরা পালিয়ে যান। জব্দ হাঙরগুলো নষ্ট করা হবে।

বাংলা৭১নিউজ/বিএফ

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com