সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ দেশে নতুন কূটনৈতিক মিশন হবে : পররাষ্ট্রমন্ত্রী ঢাকার সব ইউনিয়নের হোল্ডিং ট্যাক্স দেওয়া সহজ হলো বিকাশ-এ ট্যানারির বর্জ্যে দূষিত নদীর পানি, বাড়ছে স্বাস্থ্যঝুঁকি সেনাবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌ বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বাইডেনের প্রার্থিতা নিয়ে যে অবস্থান তার পরিবারের সদস্যদের শেখ হাসিনার নামে আইসিটি সংক্রান্ত ইন্সটিটিউট, প্রধানমন্ত্রীর ‘না ফায়ার সার্ভিসের গাড়ির টোল না নিতে হাইকোর্টের নির্দেশ সপ্তাহজুড়ে থাকতে পারে বৃষ্টি যত্ন-স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর ১০৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক দক্ষিণ সিটির কেবল ভালো চাকরি জোটানোই উচ্চশিক্ষার উদ্দেশ্য নয় : স্পিকার ৪ বছর পর আবারও ইরান থেকে তেল আমদানি শুরু তুরস্কের আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ

বঙ্গবন্ধু ভলিবলে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল অনূর্ধ্ব-২৩ ভলিবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সোমবার মিরপুরের শহীদ সোহরাওয়াদী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে লাল-সবুজ জার্সিধারীরা ৩-২ সেটে কিরগিজস্তানকে পরাজিত করেছে।

বাংলাদেশ প্রথম সেটে ২৫-১৮ পয়েন্টে জিতলেও পরের দুই সেট হেরে যায় ২৫-১৫ ও ২৫-২২ পয়েন্টে। তবে চতুর্থ সেটে ঘুরে দাঁড়িয়ে জয় ছিনিয়ে নেয় ২৫-১৯ পয়েন্টে।

পঞ্চম সেটে বাংলাদেশ তীব্র প্রতিদ্বন্দ্তিার পর ১৮-১৬ পয়েন্টে হারিয়ে বিজয়ের আন্দে মেতে ওঠে।

টুর্নামেন্টে তৃতীয় হয়েছে শ্রীলংকা। সকালে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে শ্রীলংকা ৩-২ সেটে নেপালকে হারিয়েছে। নেপালের বিপক্ষে প্রথম সেটে ২৫-২২ পয়েন্টে হেরে যায় শ্রীলংকা।

এরপর দ্বিতীয় সেটে ২৫-১৯ পয়েন্টে ও তৃতীয় সেটে ২৫-১৯ পয়েন্টে জয়ী হয় লংকানরা। চতুর্থ সেটে ২৫-২০ পয়েন্টে জিতে ঘুরে দাঁড়ায় নেপাল। তবে পঞ্চম সেট ১৫-১০ পয়েন্টে জিতে নেপালকে হারিয়ে তৃতীয় হয় শ্রীলংকা।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শ্রীলংকার কাভিস্কা। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com