শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বগুড়ায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ২

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

বগুড়ার নন্দীগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যাওয়া একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দিয়েছে দ্রুত গতির একটি বাস। এতে বাসের হেলপারসহ এক ব্যক্তি মারা গেছেন। এঘটনায় আহত হয়েছেন ছয়জন। 

বুধবার (২৬ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার বাসস্ট্যান্ড এলাকার করিম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাসের হেলপার বাবু মিয়া। অপর ব্যক্তির নাম মাহবুবুর রহমান তালুকদার। তার বাড়ি আদমদী‌ঘি উপ‌জেলার সান্তাহা‌র পৌর শহ‌রের ডালপ‌ট্টি এলাকায়। তিনি আসাব উদ্দিন তালুকদা‌রের ছে‌লে। মাহবুবুর রহমান বাস যাত্রী নাকি মোটরসাইকেল আরোহী সেটি জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, জেকে পরিবহনের একটি বাস বগুড়া থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের সামনে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সামনে পড়ে যায়। মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসের হেলপার ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলেই বাসের হেলপার বাবু মিয়া মারা যান।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল ফাঁড়ির উপ-পরিদর্শক রাসেল আহমেদ জানান, আহতদের মধ্যে মাহবুবুর রহমান হাসপাতালে আনার ১৫ থেকে ২০ মিনিটের মধ্যেই মারা যান। তার লাশ মেডিকেলের মর্গে রাখা আছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com