সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরো ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ২ জন এবং উপসর্গ নিয়ে ১৪ জন মারা যান। নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪৬ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৫১৬ এবং মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৪৯২ জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৮৩২ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ১৪৪ জন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুজন হলেন- শিবগঞ্জের রুপালী বেগম (৪০) এবং সদরের নাজিমুদ্দিন (৬৫)। রুপালী বেগম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং নাজিমুদ্দিন মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান।

মঙ্গলবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানান।

ডা. তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৯৩৩ নমুনায় নতুন করে আরও ২৪৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৬ দশমিক ৩৬ শতাংশ। এদের মধ্যে সদরের ১৫০, শাজাহানপুরে ৩৩, শেরপুরে ১৬, কাহালুতে ১৪, শিবগঞ্জে ৮, গাবতলীতে ৮, ধুনটের ৫, আদমদীঘির ৫, সোনাতলার ৩, সারিয়াকান্দি ও দুপচাঁচিয়ায় ২জন করে নতুন আক্রান্ত হয়েছেন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ২২৩ জন।

তিনি আরো জানান, ৯৩৩টি নমুনার মধ্যে ঢাকায় পাঠানো ৪১৫ নমুনায় ৮২ জনের, বগুড়া শজিমেকের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৯৮ জন করোনা পজিটিভ হয়েছেন। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২২টি নমুনায় ১০ জন এবং ১৫৯টি অ্যান্টিজেন পরীক্ষায় আরো ৩৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণের প্রমাণ মিলেছে। এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫৫নমুনায় ১৯ জন করোনা শনাক্ত হয়েছেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com