শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ : দগ্ধ একজনের মৃত্যু

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৬ বার পড়া হয়েছে

ফেনী শহরের একটি আবাসিক বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আষিশ কুমার সরকার (৪০) মারা গেছেন।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, গত বুধবার (২৭ ডিসেম্বর) রাত দুইটার দিকে শিশুসহ একই পরিবারের তিনজনকে গুরুতর অবস্থায় এখানকার জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

পরে আজ দুপুরের দিকে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় আশিষ কুমার নামের এক ব্যক্তি মারা যান। তার শরীরের ৮২ শতাংশ দগ্ধ হয়েছিল। নিহতের স্ত্রী টুম্পা রানীর শরীরে ৫০ শতাংশ ও শিশু ছেলে রিক কুমারের শরীরে ৪০ দগ্ধ রয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহত আশীষ কুমার সরকারের ভাই বিকাশ সরকার বলেন, আমার ভাই একটি ওষুধ কোম্পানির ফেনী ডিপোর জুনিয়র অ্যাকাউন্টস অফিসার হিসেবে কর্মরত ছিল। আমার ভাই পরিবার নিয়ে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের স্টার লাইন টার্মিনালের পাশে একটি ভবনে ভাড়া থাকত। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভাই অফিস থেকে বাসায় আসে। পরে আমার ভাবি রান্না করতে গিয়ে দিয়াশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গে বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই বিস্ফোরণে আমার ভাই, ভাবি ও ভাতিজা দগ্ধ হয়।

তিনি বলেন, আজ দুপুরে আমার ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমার ভাবি ও ভাতিজার অবস্থা ভালো না বলে জানিয়েছেন চিকিৎসক। আমাদের বাড়ি ময়মনসিংহ জেলায়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com