রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই

ফুটবলকে বিদায় বললেন জাভি হার্নান্দেস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ মে, ২০১৯
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ফুটবলকে বিদায় বলে দিলেন বার্সেলোনা ও স্পেন জাতীয় দলের সাবেক তারকা জাভি হার্নান্দেস।

চলতি মৌসুমের পর ২১ বছরের ক্যারিয়ারের ইতি টানার কথা জানিয়েছেন বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডার।

পেশাদার ফুটবল থেকে বিদায় নিলেও ফুটবলের সঙ্গে থেকে যেতে চান এই তারকা। তিনি বলন, ৩৯ বছর বয়স পর্যন্ত ফুটবল খেলে যাওয়াটা আনন্দের। আমির কাপ জয় এবং এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের পরের পর্যায়ে পৌঁছানোর মাধ্যমে শীর্ষে থেকে আমি মৌসুমটা শেষ করতে চাই।

তিনি আরও বলেন, একজন খেলোয়াড় হিসেবে এটাই আমার শেষ মৌসুম। কিন্তু একজন কোচ হিসেবে আমার ভাগ্যে কী আছে তা আমি সত্যি দেখতে চাই।

বার্সেলোনার হয়ে আটটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতেন জাভি। স্পেন জাতীয় দলের হয়ে তুলে ধরেন বিশ্বকাপ ও ইউরো চ্যাম্পিয়নশিপ ট্রফি।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com