শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা বাড়াতে চাই : প্রধানমন্ত্রী বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে শিক্ষক নিয়োগ কার্যক্রম গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশ জিয়া-এরশাদ-খালেদা দেশটাকে দুর্নীতিবাজ বানিয়েছে মুক্তিযুদ্ধে পুলিশের অনন্য অবদান রয়েছে : আইজিপি পেনশন স্কিমে আরও বেশি জনগণকে সম্পৃক্ত করার আহ্বান অর্থমন্ত্রীর উপজেলা চেয়ারম্যানদের ৭৭ শতাংশ ব্যবসায়ী : সুজন

ফিরলেন এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শঙ্কা, ধোঁয়াশা ও অসুস্থতা থেকে দলীয় সাক্ষাৎকার অনুষ্ঠানে ফিরলেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ মঙ্গলবার সকালে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ গ্রহণ অনুষ্ঠানে সকাল ১১টা ৪৫ মিনিটে তিনি উপস্থিত হন । এসময় তার সঙ্গে ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার । এর আগেই মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মী ও পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা উপস্থিত হন ।
গতকয়েক দিন ধরেই জাপা এবং রাজনীতি পাড়ায় এরশাদের অসুস্থতা এবং বাড়ি না ফেরা নিয়ে গুঞ্জন চলছিলো । তিনি গত বৃহস্পতিবার রাতে অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হন । শনিবার রাতে তিনি হাসপাতাল চিকিৎসা শেষে বাসায় ফেরেন । কিন্তু বাড়িধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেননি ।
এ নিয়ে ২০১৪ সালের আগের নির্বাচনের ন্যায় প্রশ্ন দেখা দিলে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, তাকে গুলশানের অন্য একটি বাসায় রাখা হয়েছে ।

কিন্তু কেন তাকে অন্য বাসায় রাখা হয়েছে এ বিষয়ে তিনি জানান, তার বিশ্রামের জন্য রাখা হয়েছে। প্রেসিডেন্ট পার্কে পার্টির নেতাকর্মীরা ভিড় জমায় এ কারণে তাকে অন্য বাসায় রাখা হয়েছে । গতকাল রাতেও তিনি প্রেসিডেন্ট পার্কের বাসায় ফিরেননি । এদিকে এরশাদের মহাজোটে থাকা কিংবা ৩০০ আসনে নির্বাচন করা নিয়েও নানক গুঞ্জন দেখা দিয়েছে ।
মনোনয়ন সাক্ষাৎকার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত  আছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আলহাজ্ব আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম এমপি, এ্যাড. মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙা । আর দলীয় মনোনয়ন গ্রহণকারীদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ৭০০ জন প্রার্থী উপস্থিত আছেন । সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com