বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

ফাইনালে ভারত, ছিটকে গেল বাংলাদেশ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

এশিয়ান গেমস ক্রিকেটের সেমিফাইনালে ভারতের কাছে হেরে সোনার লড়াই থেকে ছিটকে গেলো বাংলাদেশ।

আজ শুক্রবার চিনের হাংজুতে টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশের ছুঁড়ে দেওয়া ৯৭ রানের লক্ষ্য মাত্র ১ উইকেট হারিয়ে ৯.২ ওভারেই টপকে যায় ভারতীয় ব্যাটাররা।

শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। সর্বোচ্চ অপরাজিত ২৪ রান করেন উইকেটরক্ষক জাকের আলি। এছাড়া পারভেজ হোসের ইমন ২৩ আর রাকিবুলের ১৪ রানে ভর করে ৯ উইকেটে ৯৬ রান তোলে বাংলাদেশ।

জবাবে, মাত্র ১ উইকেট হারিয়ে ৬৪ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ভারত। অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড ৪০ আর তিলক ভার্মা করেছেন ৫৫ রান।

ফাইনালে ভারত মুখোমুখি হবে পাকিস্তান এবং আফগানিস্তানের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনাল বিজয়ীর। আর বাংলাদেশ ব্রোঞ্জ পদকের লড়াই করবে দ্বিতীয় সেমিফাইনালে পরাজিত দলের বিপক্ষে।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com