রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা

ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় দুজনের যাবজ্জীবন

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

ফরিদপুরে অটোরিকশা ছিনতাই করে স্কুলছাত্র সাব্বির বিশ্বাস হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৯ মে) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় দেন। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল।

তারা হলেন, জেলার সদর উপজেলার লোকমানখার ডাঙ্গি গ্রামের মজিবর শেখের ছেলে আছমত শেখ (১৮) ও কাশেম মোল্যা ছেলে সাগর মোল্যা (২১)।

মামলা সূত্র জানায়, সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের আলমগীর বিশ্বাস ঘোড়ার গাড়ি ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার ছেলে ওই ইউনিয়নের পদ্মার চর হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র সাব্বির বিশ্বাস স্কুল বন্ধ থাকায় ২০২২ সালের ১ এপ্রিল সকালে বাড়তি কিছু উপার্জনের আশায় অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়।

রাতেও বাড়ি ফিরে না আশায় অনেক খোঁজাখুঁজির পরে ২ এপিল সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের উত্তর ভাষানচর গ্রামের মাঠের মধ্যে ছেলের মরদেহের সন্ধান পায়। পরে নিহতের বাবা আলমগীর বিশ্বাস কোতোয়ালী থানায় অজ্ঞাত নামা আসামির নামে মামলা করেন।

মামলার তদন্তকালে ঘটনার ২৪ দিনপর অটোরিকশা ছিনতাই ও হত্যা করে মরদেহ গুমের সঙ্গে জড়িত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. সানোয়ার হোসেন বলেন, ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে স্কুলছাত্র সাব্বির বিশ্বাস হত্যা মামলায় দীর্ঘ সাক্ষ্যপ্রমাণ শেষে বিচারক শিহাবুল ইসলাম দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com