শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে ইসরাইল-হিজবুল্লাহ মুখোমুখি, যা বললেন জাতিসংঘ প্রধান কাশিমপুর থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া: ফখরুল ইসরায়েল-হিজবুল্লাহ সংঘাতের মধ্যে নতুন যুদ্ধাস্ত্র সামনে আনলো ইরান সুনামগঞ্জে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু কেউ আইন হাতে তুলে নেবেন না: নজরুল ইসলাম খান বন্যার ঝুঁকি : ৪৫ হাজার মানুষকে সরাচ্ছে জাপান নিউইয়র্কে বৈঠকে বসছেন তৌহিদ-জয়শঙ্কর ঢাকায় ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু নদী রক্ষায় আইনের কঠোর প্রয়োগ করা হবে: পরিবেশ উপদেষ্টা পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে: হাসান আরিফ বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত জাতিসংঘে ড. ইউনূসের সঙ্গে মোদীর দেখা হচ্ছে না: পররাষ্ট্র উপদেষ্টা দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

ফরিদপুরে বিএনপির মিছিলে হামলা-ভাঙচুর

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

ফরিদপুরে বিএনপির একাংশের নেতাকর্মীদের মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রায় হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুর ২টার দিকে মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের দিঘলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় গাড়ি বহরে হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি শামসুদ্দিন মিয়া ঝুনুর নেতৃত্বে শোভাযাত্রাটি বের হয়।

 

শামসুদ্দিন মিয়া ঝুনু বলেন, বোয়ালমারী উপজেলা থেকে শুরু হওয়া শোভাযাত্রায় কয়েকশো মোটরসাইকেল ও মাইক্রোবাসের বহরটি আলফাডাঙ্গা উপজেলা ঘুরে মধুখালী উপজেলার দিঘলিয়া বাজার এলাকায় আসে। এসময় লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে দুষ্কৃতকারীরা হামলা চালায়। হামলাকারীরা তাকে বহন করা মাইক্রাবাসটিও ভাঙচুর করে।

তিনি দাবি করেন, হামলায় তার অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। শামসুদ্দিন মিয়া ঝুনু এ হামলার জন্য নিজ দলীয় প্রতিপক্ষ ও সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলামের সমর্থকদের দায়ী করেন।

তবে এ বিষয়ে সাবেক সংসদ সদস্য ও কৃষক দল নেতা নাসিরুল ইসলাম বলেন, আমি ও আমার কোনো সমর্থক হামলার সঙ্গে জড়িত নয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com