শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায় লেবানন থেকে রকেট হামলায় ইসরায়েলে ক্ষয়ক্ষতি হারুনের নেতৃত্বে এমপি আনারের খুনের তদন্তে ভারত যাবে ডিবি দুদক কর্মকর্তাদের সম্পদের হিসাব প্রকাশের দাবি এইচআরপিবির টাঙ্গাইলে লরির সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক-হেলপার নিহত কুমিল্লার লালমাইতে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন এমপি আনোয়ারুলের মরদেহ ঘিরে ‘মদের’ আসর বসায় হত্যাকারীরা কানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন অনসূয়া সেনগুপ্ত মধ্যরাতে জারি হতে পারে মহাবিপৎ সংকেত: প্রতিমন্ত্রী বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর পাপুয়া নিউগিনির ভূমিধসে নিহত বেড়ে ৩ শতাধিক যুবসমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে: প্রধানমন্ত্রী ঢাকা দক্ষিণে ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা নেই যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর

ফরিদপুর শহর রক্ষা বাঁধ হুমকিতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর শহরকে সুরক্ষিত ও বন্যামুক্ত রাখার জন্য শহরের বিভিন্ন অংশে মাটি ফেলে বেড়ীবাঁধ তৈরী করেছে সরকার। এতে কোটি কোটি টাকা ব্যয় করা হয়েছে। কিন্তু পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের অবহেলার কারণে বেড়ীবাঁধের মাটি কেটে নিয়ে গেছে এলাকাবাসী।
বন্যা আসলেই শহরে পানি ঢুকে বড় আকারের ক্ষতি সাধন হবে। এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের কোনো মাথাব্যাথা নেই, নেই কোনো পদক্ষেপ।
শহরের টিভি হাসপাতালের মোড় থেকে কালীবাড়ি মোড় পর্যন্ত বন্যা মুক্ত বেড়ী বাঁধের মাটি কেটে নিয়ে গেছে একই স্থানের বাড়ির মালিকেরা।
এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের এসডি জহিরুল ইসলাম জানান, আমি শুনেছি এলাকাবাসীরা বেড়ীবাঁধের মাটি কেটে নিয়ে গেছে, এই মুর্হুতে আমাদের করার কিছু নেই। অর্থ বরাদ্দ চেয়েছি। বরাদ্দ আসলে সংস্কার কাজ হবে।
উল্লেখ্য ফরিদপুরের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি একক প্রচেষ্টায় ফরিদপুরের শহরকে রক্ষা করার জন্য শত কোটি টাকার প্রকল্প আনলেও তা সঠিক ভাবে ব্যবহার করছে না পানি উন্নয়ন বোর্ড।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com