মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ফরিদপুর জেনারেল হাসপাতাল থেকে ৬ দালাল আটক

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩৮৩ বার পড়া হয়েছে

ফরিদপুর জেনারেল হাসপাতাল থেকে দালাল চক্রের ছয় সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা রোগীদের জিম্মি করে নির্ধারিত ফার্মেসি থেকে বেশি দাম ওষুধ কিনে কমিশন নিয়ে আসছিলেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান ফরিদপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক দালাররা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের কাছ থেকে চিকিৎসকের ব্যবস্থাপত্র কেড়ে নিতেন। পরে ওই ব্যবস্থাপত্র নিয়ে নির্ধারিত ফার্মেসি থেকে বেশি দামে ওষুধ কিনে রোগীদের ঠকাতেন। এজন্য ফার্মেসি থেকে কমিশন পেতেন তারা। দালালদের সঙ্গে যেতে অস্বীকার করলে বা অতিরিক্ত টাকা দিতে না চাইলে তারা রোগীদের বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতেন।

আটকরা হলেন-শহরের আলীপুর বোবা মসজিদ রাজ্জাকের মোড়ের মৃত শেখ গফুর শেখের ছেলে শেখ রিপন (৩৮), মোস্তফাডাঙ্গী এলাকার হুমায়ন মোল্যার স্ত্রী ঝর্ণা বেগম (৪০), লক্ষ্মীপুর এলাকার মৃত শওকত আলীর স্ত্রী লিপি আলী (৩০), দয়রামপুরের আল আমিন মল্লিকের স্ত্রী চম্পা আক্তার (২০), আলীপুর এ/পি গেরদা গ্রামের সেকেন্দারের স্ত্রী বিনা আক্তার (৩০) ও হারুকান্দির চুন্নু শেখের মেয়ে হেলেনা বেগম (৪৫)।

জেলা ডিবির ওসি রাকিবুল ইসলাম  বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। রোগীদের সঙ্গে প্রতারণার বিষয়টি তারা স্বীকার করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com