সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

ফতুল্লায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মুন্না (২০) নামে এক শ্রমিককে খুন করা হয়েছে।

বুধবার ভোর সোয়া ৬টার দিকে ফতুল্লা ইউনিয়ন পরিষদের কাছে পোস্ট অফিস সড়কে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার পলাশপুরের জাহিদুলের ছেলে। ফতুল্লার দাপা এলাকায় একটি বাসায় ভাড়া থেকে স্থানীয় শাহজালাল স্পিনিং মিলে কাজ করতেন মুন্না।

প্রত্যক্ষদর্শী মুন্নার সহকর্মী তারেক জানান, মিলে যাওয়ার পথে মুন্না তার পেছনে হাঁট ছিল। এ সময় মাস্ক পরা তিন যুবক এসে প্রথমে তাকে পথরোধ করে মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে মুন্নাকে আটকায় তিন যুবক। তখন মুন্না টাকাপয়সা দিতে অস্বীকৃতি জানালে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

এর পর মুন্নাকে দ্রুত শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন বলেন, মুন্নাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে গেছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা চলছে। আশা করি দ্রুত সময়ে তাদের গ্রেফতার করে হত্যার রহস্য উদ্ঘাটন করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com