শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ফণীর কারণে দেশে রি-সিডিউলিং ও ফ্লাইট বাতিলের হিড়িক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ মে, ২০১৯
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: দেশের বিমানবন্দরগুলোতে গতকাল শুক্রবারই সতর্কতা জারি করা হয়েছিল। বিমান বাংলাদেশসহ বেশ কয়েকটি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল ও সিডিউলে সাময়িক পরিবর্তন আনা হয়েছে।

ঘূর্ণিঝড় ফণীর কারণে দেশের বিমানবন্দরগুলোতে বইছে ঝোড়ো বাতাস। ঝড়ের মাত্রা বিবেচনায় অভ্যন্তরীণ ও রিজিওনাল ফ্লাইট বাতিল করা হচ্ছে। তবে এখন পর্যন্ত আন্তর্জাতিক কোনো ফ্লাইট বাতিলের খবর পাওয়া যায়নি। আন্তর্জাতিক রুটের ফ্লাইট বাতিল না করে সিডিউলে সাময়িক পরিবর্তন আনা হয়েছে।

শনিবার সকাল থেকে অভ্যন্তরীণ রুটে তিনটি ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

নভোএয়ারের মুখপাত্র মাহফুজ আলম জানান, নভোএয়ারের ২৪টি ফ্লাইটের মধ্যে ৭টি বাতিল করা হয়েছে। এ ছাড়া মোটামুটি সব ফ্লাইটের সময় পরিবর্তন বা রি-সিডিউলিং করা হয়েছে।

শনিবার দুপুরে শেষ খবর পাওয়া পর্যন্ত ফ্লাইট বাতিল করেনি ইউএস-বাংলা ও রিজেন্ট এয়ার।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মুখপাত্র কামরুল ইসলাম জানান, তাদের কলকাতার ফ্লাইটের সময় পরিবর্তন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো ফ্লাইট বাতিল করা হয়নি।

জানা গেছে, পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। ‘ফণী’র প্রভাব বেশি হলে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, গতরাতে কলকাতায় আটকা পড়া বিমানের একটি ফ্লাইটটি শনিবার সকালে নিরাপদে ঢাকায় পৌঁছেছে। তবে আজ সকালে ঢাকা থেকে যে ফ্লাইটটি ছাড়ার কথা, সেটি বাতিল না করে রি-সিডিউল করা হয়েছে। আবহাওয়া ভালো হলের সেটি বিকেলে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মুখপাত্র শাকিল মেরাজ বলেন, ‘ঘূর্ণিঝড় ফণীর কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের তিনটি ফ্লাইট বাতিল করা হয়েছে। শুক্রবার) সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের ঢাকা-যশোর রুটের বিজি ৪৬৭ এবং সন্ধ্যা ৭টা ২৫ মিনিটের যশোর-ঢাকা রুটের বিজি ৪৬৮ ফ্লাইট বাতিল করা হয়েছে। এ ছাড়া ঢাকা-রাজশাহী, ঢাকা-সৈয়দপুর ফ্লাইটও বাতিল করা হয়েছে। পরবর্তী ফ্লাইটে এসব যাত্রী পরিবহন করা হবে।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com