শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

ফজরের নামাজ পড়ানো হলো না ইমাম আব্দুল হালিমের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ময়মনসিংহ)প্রতিনিধি: ফজরের নামাজ পড়াতে বাইসাইকেলযোগে মসজিদের দিকে যাচ্ছিলেন ইমাম হাফেজ আব্দুল হালিম (৬০)। পথে পেছন দিক থেকে তাঁকে চাপা দিয়ে সড়কের পাশেই উল্টে যায় মালবোঝাই ট্রাক। আর এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন ইমাম আব্দুল হালিম। আজ মঙ্গলবার ফজরের নামাজের একটু আগে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের প্রেস ক্লাব মোড়ে।

স্থানীয় সুত্র ও প্রত্যক্ষদর্শী জানায়, নিহত ইমাম আব্দুল হালিম হচ্ছেন উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি নান্দাইল থানা মসজিদের দ্বিতীয় ইমাম। মঙ্গলবার সাহরি শেষ করে তিনি নামাজ পড়াতে বাইসাইকেলযোগে মসজিদের দিকে রওনা হন। প্রায় চার কিলোমিটার দূর থেকে আসার সময় মসজিদ থেকে মাত্র এক মিনিটের সময়ের ব্যবধানে তিনি ট্রাকের নিচে চাপা পড়েন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, তারা ওই সময় নামাজ পড়তে মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে ময়মনসিংহগামী একটি ট্রাক মোড় পাড় হওয়ার সময় সড়কের একদম কিনারে থাকা সাইকেল আরোহী মসজিদের ইমাম আব্দুল হালিমকে পেছন দিক থেকে চাপা দিয়ে দ্রুত চলে যেতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়।

খবর পেয়ে নান্দাইল থানা ও ফায়ার সার্ভিসের লোকজন এসে লাশ উদ্ধার করে। এ সময় ট্রাকের সাথে থাকা জাহাঙ্গীর চৌধুরী নামের একজনকে আটক করে লোকজন। তিনি ট্রাকে থাকা সিরামিকের মালিকের প্রতিনিধি।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com