মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

প্লেনে ইয়াবা এনে ঢাকায় সরবরাহ করতেন কক্সবাজারের রিসোর্ট মালিক

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক। তার সঙ্গে আরও চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আট হাজার ৮১২ পিস ইয়াবা।

গ্রেফতাররা হলেন রিসোর্ট মালিক ও চক্রের মূলহোতা কাজী জাফর সাদেক ওরফে রাজু (৩৮), আরাফাত আবেদীন (৩৮), তাহরিম ইসলাম রবিন (৪৩), আহম্মেদ সাবাব (২৬) ও সাদি রহমান (২৬)।

গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও রামপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। মঙ্গলবার ভোর থেকে বুধবার পর্যন্ত এ অভিযান চলে।

ডিএনসি দক্ষিণের উপ-পরিচালক মো. মাসুদ হোসেন বলেন, মঙ্গলবার ১১২ পিস ইয়াবাসহ বনানী থেকে গ্রেফতার হন আহম্মেদ সাবাব ও সাদি রহমান। আর তাহরিম ইসলাম রবিনকে গুলশান থেকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে কক্সবাজারভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়।

এরপর ক্যান্টনমেন্ট এলাকায় অভিযান চালিয়ে আরাফাত আবেদীন নামের এক ব্যক্তিকে দুই হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা থেকে গ্রেফতার করা হয় রিসোর্ট মালিক কাজী জাফর সাদেককে। তার কাছে পাওয়া যায় ৬ হাজার পিস ইয়াবা।

প্লেনে ইয়াবা এনে ঢাকায় সরবরাহ করতেন কক্সবাজারের রিসোর্ট মালিক

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার কাজী জাফর ছাদেক রাজু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কক্সবাজার থানায় দুটি মামলা রয়েছে। তিনি কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক বলে জানা গেছে।

রাজুকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিএনসির এই কর্মকর্তা বলেন, দীর্ঘদিন ধরে তিনি নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার থেকে প্লেনে ইয়াবা ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় পৃথক মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com