শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

প্রাণে রক্ষা পেলেন শত শত ট্রেন যাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৩১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: তিলকপুরের লেভেল ক্রোসিং গেটে পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা মেইল ট্রেন ও ট্রকারে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের ইনঞ্জিন ও বগির ব্যাপক ক্ষতিবাধন হয়েছে। ট্রকটি ও চুর্ণবিচর্ণ হয়ে দুমড়ে মুচড়ে গিয়েছে। এসময় অল্পের জন্য শত শত ট্রেন যাত্রী প্রাণে রক্ষা পেলেও ট্রাক চালক খোকা (৬৫) গুরুতর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
দুর্ঘটনার ৫ ঘন্টা পর ট্রেনটি ফের রাজশাহীর উদ্দ্যেশ্য ছেড়ে যায় বলে জানাগেছে।
সান্তাহার রেলওয়ে সুত্রে জানাযায় বুধবার সকাল ৬টারদিকে পার্বতীপুর থেকে রাজশহীগামী উত্তরা মেইল ট্রেনটি তিলকপুর ষ্টেশন সংল্গো টি-৬৮-সি ট্রাফিক লেভেল ক্রোসিং (গেট) অতিক্রম করার পূর্ব মহর্তে গেট খোলা থাকায় বগুড়া ট-০২-১১১ নম্বর ট্রাক লেভেলক্রোসিং (গেটের) ভিতরে ঢুকে পরলে এ সংঘর্ষের ঘটে।

এসময় ট্রেনের ইনঞ্জনের সামনের অংশের ব্যাপক ক্ষতি সাধন সহ ট্রেনের মালবাহী একটি বগির ও ক্ষতি হয়। লোকোমটিফ মাষ্টার (ট্রেন চালক) মনিরুল ইসলাম, ও সহকারী চালক হাসান মতিউর রহমান জানান যেহতু তিলকপুর ষ্টেশন ক্লোজিং এই জন্য সেই সময় ট্রেনের গতিছিল প্রায় ৬০ কিলো তখন আমাদের কিছু করারছিল না। পরে সান্তাহার জংশন ষ্টেশনে ক্ষতিগ্রস্থ ওই বগি কেটে রেখে প্রায় ৫ ঘন্ট পর ট্রেনটি রাজশাহীর উদ্দ্যেশ্য ছেরে যায় বলে জানান সান্তাহার ষ্টেশন মাষ্টার।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এব্যাপারে থানায় একটি সাধারণ ডাইরী দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com