বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

প্রথমবার দক্ষিণে ম্রুণাল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

দক্ষিণের অভিনেতা দুলকার সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের ম্রুণাল ঠাকুর। ‘সীতা রামান’ নামের সিনেমাটি আগামী ৫ আগস্ট তেলুগু, তামিল ও মালয়ালম ভাষায় একসঙ্গে মুক্তি পাবে। এতে ম্রুণালের চরিত্রের নাম সীতা মহালক্ষ্মী।

‘ওহ সীতা হে রামা’সহ সিনেমাটির সব গান এরই মধ্যে শ্রোতাদের মন জয় করে নিয়েছে। ‘সীতা রামান’ পরিচালনা করেছেন হনু রাঘবপুদি। অশ্বিনী দত্ত স্বপ্ন প্রযোজনা করেছেন। বিশেষ চরিত্রে থাকছেন রাশমিকা মান্দানা।

actress-mrinal-latest-viral-photos

ম্রুণালের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘জার্সি’ বক্স অফিসে মোটেও সুবিধা করতে পারেনি। তবে তা নিয়ে মোটেও চিন্তিত নন তিনি। সিনেমা নির্বাচনের ক্ষেত্রে কিছু বিষয় মাথায় রাখেন ম্রুণাল।

mrunal-thakur

এ ব্যাপারে তিনি বলেন, ‘সিনেমার ভবিষ্যৎ নিয়ে খুব একটা মাথা ঘামাই না আমি। আমি কখনোই এটি নিয়ে ভাবি না যে সিনেমাটি কতজন মানুষকে আকর্ষিত করবে। আমি এ-ও ভাবি না যে সিনেমাটি হিট হবে কি না। আমি শুধু কিছু বিষয়কে গুরুত্ব দিই। সিনেমার গল্প, চিত্রনাট্য আর পরিচালক—এই দিকগুলো আমার কাছে বেশি প্রাধান্য পায়। একটা ভালো চিত্রনাট্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভালো চিত্রনাট্য পেলে অনেক কঠিন চরিত্র করতেও কোনো আপত্তি থাকে না।’

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com