শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই জটিলতায় স্বপ্নভঙ্গ ১৮ হাজার শ্রমিককে সুখবর দিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী লেবাননে ইসরায়েলি হামলায় নিহত ২ হাজার ছাড়িয়েছে দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা

প্রথম ইনিংস থামলো ১৮ রানে, বল হাতে খরুচে সাকিবের ১ উইকেট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলতে গেছেন সাকিব আল হাসান। আসরের দ্বিতীয় আর নিজেদের প্রথম ম্যাচে আজ টেক্সাস সুপার কিংসের মুখোমুখি হয়েছে সাকিবের দল লস অ্যাঞ্জেলস।

এই ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নামে লস অ্যাঞ্জেলস। চার নম্বরে নেমে ভালো শুরু করেছিলেন সাকিব। তবে বেশিদূর যেতে পারেননি টাইগার অলরাউন্ডার। ১৩ বলে ১৮ রান করেই থেমে গেছে এমএলসিতে সাকিবের প্রথম ইনিংস। সপ্তম ওভারের চতুর্থ বলে অ্যারন হার্ডির বলে ডু প্লেসির হাতে ক্যাচ হন সাকিব।

বল হাতে ১ উইকেট পেলেও এদিন খরুচে বোলিং করেছেন সাকিব। ওভারপ্রতি ১০.৬৬ করে ৩ ওভারে ৩২ রান খরচা করে সেই হার্ডির উইকেটই তুলে নেন সাকিব।

সাকিব ভালো না করলেও তার দল লস অ্যাঞ্জেলস ঠিকই জয় পেয়েছে। উমাখট চাঁদের ৬৮ রানের ইনিংসের উপর ভর করে ৭ উইকেটে ১৬২ রান করে লস অ্যাঞ্জেলস। জবাবে ৮ উইকেটে ১৫০ রান তুলতে পারে টেক্সাস সুপার কিংস। এতে ১২ রানের জয় পায় লস অ্যাঞ্জেলস।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com