মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

প্রতিপক্ষের হামলায় আহত যুবকের হাসপাতালে মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া এলাকায় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত বিল্লাল কারীকর (২০) নামে এক যুবক হাসপাতালে মারা গেছে।

গতকাল সন্ধায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিল্লাল সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের ছিদ্দিক কারীকরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত বিল্লালের চাচাতো ভাই মিহাদুল ইসলাম হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

তুচ্ছ ঘটনা নিয়ে গত বুধবার সকালে মিহাদুলের সাথে একই শ্রেনীর ছাত্র আবু সায়েমের সাথে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে বিল্লাল স্কুলে ছুটে যান। এসময় শিক্ষকরা মিহাদুল ও সায়েমের মধ্যে ঝামেলাটি মিমাংসা করে দেন।

ঘটনার দিন দুপুরে বিল্লালকে ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একা পেয়ে আবু সায়েম তার লোক আশিক, ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী শিমুল, মহসিন, নাছিম ও ইমরান হামলা চালায় বলে মিহাদুল সাংবাদিকদের জানান।

এ হামলায় বিল্লাল গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিল্লাল মারা যায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com