রবিবার, ১২ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

প্রতিপক্ষের ওপর কোনো প্রতিহিংসা দেখাবেন না: কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নোয়াখালী প্রতিনিধি:  রাজনৈতিক প্রতিপক্ষের ওপর কোনো প্রতিহিংসা না দেখানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সোমবার বেলা ১১টার দিকে নোয়াখালীর নিজ নির্বাচনী এলাকায় বিজয় পরবর্তী প্রতিক্রিয়ায় এ কথা বলেন তিনি। নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ধৈর্য ধরে সংযত হয়ে সবাই বিজয় আনন্দ উপভোগ করবেন। কেউ মারামারি করবেন না।

তিনি বলেন, রাজনীতিতে জোয়ার ভাটা থাকবে। প্রতিপক্ষের ওপর কোনো বাড়াবাড়ি বা প্রতিহিংসা দেখানো যাবে না। আওয়ামী লীগের ঐতিহ্য আছে, তাই কারো বাড়িঘরে গিয়ে রাজনৈতিক কোনো রেষারেষি করবেন না। বিদ্বেষ, প্রতিহিংসার রাজনীতি করবেন না।

কাদের বলেন, কোথাও কোনো বাড়াবাড়ি করা যাবে না।

এখানকার অনেক এলাকায়ই সমস্যা হয়েছে। তবে, এই এলাকায় তেমন কোনো সহিংসতা হয়নি। এজন্য, প্রধানমন্ত্রী নেতাকর্মীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। যেকোনো মূল্যে এই বিজয়কে আত্মস্থ করতে হবে।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com