সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার

প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলের পরিকল্পনায় ঘুমন্ত বাবাকে হত্যা

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

গাজীপুরে বৃদ্ধ গিয়াস উদ্দিন হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে ও ভাতিজার পরিকল্পনায় ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে গ্রেফতার দুজনকে আদালতে তোলা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা। এ সময় হত্যাকাণ্ডে নিহতের ছেলে ও ভাতিজার জড়িত থাকার কথাও জানান।

গ্রেফতাররা হলেন- ময়মনসিংহের পাগলা থানার কোকসাইর এলাকার কেরামত আলীর ছেলে মো. আলম (৩৮) একই জেলার ত্রিশাল উপজেলার কুষ্টিয়া এলাকার মো. আবু কালামের ছেলে মো. আরাফাত (২৬)। এদের মধ্যে সোমবার রাত দেড়টার দিকে কোকসাইর এলাকা থেকে আলমকে এবং মঙ্গলবার ভোর ৫টার দিকে গাজীপুরের শ্রীপুর থানাধীন কেওয়া এলাকা থেকে আরাফাতকে গ্রেফতার করা হয়।

পিবিআইর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে আবুজর ও ভাতিজা সবুজের পরিকল্পনায় ২০২০ সালের ১১ ডিসেম্বর রাতে ঘুমন্ত অবস্থায় গিয়াস উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিবিআইকে গ্রেফতার আলম ও আরাফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।

পুলিশ সুপার আরও বলেন, মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে তোলা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত অন্যদেরও নাম প্রকাশ করে। হত্যার পরিকল্পনা ও অন্য আসামিদের কার কী ভূমিকা ছিল তার বর্ণনা দেয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com