শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

প্রতারণার আরেকটি মামলায় এমপি হারুনকে ফের আদালতে হাজিরের নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রতারণার আরেকটি মামলায় সংসদ সদস্য হারুনকে আবারও আদালতে হাজিরের নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী শওকত হোসেন মিয়া জানান, আজ বৃহস্পতিবার এ মামলায় এমপি হারুনের আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তিনি হাজির না হওয়ায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়। তবে বিচারক গ্রেপ্তারি পরোয়ানা জারি না করে পুনরায় এমপি হারুনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

এ নিয়ে এমপি হারুন এই মামলায় দ্বিতীয় বার আদালতে হাজির হলেন না বলেও জানান এই আইনজীবী।

তবে মামলার বাদী ব্যবসায়ী ও জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল আদালতে হাজিরা দেন।

মামলার নথি থেকে জানা যায়, ব্যবসায়ী খলিলুল রহমানের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক থাকার সুবাদে ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন পাঁচ কোটি টাকা ধার হিসেবে নেন। সে টাকা খলিলুর রহমান ফেরত চাইলে এমপি হারুন তাঁকে পাঁচ কোটি টাকার পাঁচটি চেক দেন।

পরবর্তী সময়ে খলিলুর রহমান সে চেকের মধ্যে তিন কোটি টাকার চেক নগদায়নের জন্য ব্যাংকে উপস্থাপন করলে তা অপর্যাপ্ত তহবিল মর্মে ফেরত হয়। পরবর্তী সময়ে খলিলুর এ বিষয়ে এমপি হারুনকে জানালে তিনি টাকা না দিয়ে ঘোরাতে থাকেন। পরে বাদী এ ঘটনায় মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com