সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক

পৌরসভার ‘পানি’ খেয়ে ১২ ঘণ্টায় অর্ধশতাধিক হাসপাতালে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরবরাহকৃত পানি খেয়ে ১২ ঘন্টায় হরিপুর ও দ্বারিয়াপুর এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত পৌরসভার সরবরাহকৃত পাইপ লাইনের পানি খেয়ে হরিপুর ও দ্বারিয়াপুর এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়। এদের মধ্যে অনেকেই চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে এবং অনেকেই নিজ বাড়ি ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নাদিম সরকার জানান, বৃহস্পতিবার রাত ১২টা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত হরিপুর ও দ্বারিয়াপুরসহ সদর উপজেলার বিভিন্ন অঞ্চলের ৮৩ জন ডায়রিয়া আক্রান্ত রোগি ভর্তি হয়। এদের মধ্যে ২৭ জন চিকিৎসাসেবা নিয়ে বাড়ি গেছে এবং অন্যরা এখনও ভর্তি রয়েছে। স্যালাইন সংকটের কথা স্বীকার করেন তিনি। এদিকে হাসপাতালে নার্সরা কাঙ্ক্ষিত সেবা দিলেও রোগীদের স্যালাইন বাইরে থেকে কিনতে হচ্ছে বলে জানিয়েছেন রোগীসহ তাদের স্বজনরা।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, পানি খেয়ে ওই এলাকার লোকজন ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে কি-না তার জন্য সেখানে পৌরসভার লোক পাঠানো হয়েছে। তাদের পানি সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হবে। এ ছাড়া সেখানে পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ স্যালাইন দেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এনএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com