রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

পোস্টমর্টেমের পরেই নুসরাতে লাশ হস্তান্তর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ফেনীতে অগ্নিদগ্ধ মাদ্রাসাছাত্রী নিহত নুসরাত জাহান রাফির লাশ সকালে পোস্টমর্টেমের পরে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান নুসরাত। এর পরেই চিকিৎসায় দায়িত্বে থাকা বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমের মুখোমুখি হন।

তিনি বলেন, এমন একটি বড় ঘটনা ঘটেছে। তার লাশ পোস্টমর্টেম হবে। রাতে পোস্টমর্টেম করা সম্ভব নয়। সকাল ৮টার দিকে করা হবে। তার আত্মীয়দের সঙ্গে কথা হয়েছে।নুসরাতে চিকিৎসা নিয়ে বলেন, তার অবস্থা ডেনজার ছিল। সব শরীর পুড়ে কালো হয়ে গিয়েছিল। শরীরের চামড়া টান লাগছিল।

তিনি বলেন, নুসরাতের চিকিৎসার খোঁজখবর প্রধানমন্ত্রী রেখেছেন। মারা যাওয়ার আগেও তার চিকিৎসার ব্যাপারে কথা হয়েছিল।এর আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়, কিন্তু তাতেও কোনো কাজ করছিল না।

নুসরাত জাহান রাফি সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রের আলিম পরীক্ষার্থী ছিলেন।

বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, মাদ্রাসাছাত্রী নুসরাতের চিকিৎসার বিষয়ে বেলা ১১টায় সিঙ্গাপুরের চিকিৎসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন।

এছাড়া গতকাল মঙ্গলবার সকাল ৯টায় মাদ্রাসাছাত্রীর চিকিৎসার বিষয়ে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলে মেডিকেল বোর্ড। এর পরই ওই ছাত্রীর অস্ত্রোপচার করা হয়। লাইফ সাপোর্টে রেখেই দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার করা হয়।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com