রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

পেরুর সুপার মডেলের প্রস্তাব: গোল করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলবো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ৭৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ট্রফি পেতে হবে এমন কোন কথা নেই! এমনকি বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ারও দরকার নেই। শুধু করতে হবে একটা গোল! আর তা করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলে ফেলবেন। তিনি নিশু কাউটি। পেরুর সুপার মডেল, দেশের গোটা ফুটবল দলেরই বান্ধবী। দলকে চাঙ্গা রাখতে তাঁর খোলাখুলি প্রস্তাব, গোল কর আর আমার বুক দেখো! পেরুর মডেল হওয়াতে দলের সমর্থন হলেও নেইমারকে নিশু ভালোবাসেন! তাঁর সঙ্গে একাধিক ছবিও রয়েছে তাঁর।

বিশ্বকাপের সময়ে এমন ঘটনা কিংবা প্রস্তাব নতুন কিছু নয়! ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনমিলনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। শুধু তাই নয়, ভারতীয় দলের জন্যে পোশাক খোলা থেকে আরও নানারকম প্রস্তাব ছুঁড়ে দিয়েছিলেন পুনম।

তবে নিশু খুব একটা চাপ দেন তাঁর দলের খেলোয়ারদের! তাঁর ছোট্ট একটা দাবি, তাঁর কোনও বিশ্বকাপের দরকার নেই। এমনকী, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্ব টপকাতেও হবে না। চাই শুধু গোল। পেরুর যে কেউ গোল করলেই হবে। আর তা হলেই তিনি হাওয়ায় ওড়াবেন পোশাক।

সেই মতো ডেনমার্কের বিরুদ্ধে গ্যালারিতে ছিলেন, তবে পোশাক খোলার অবকাশ পাননি নিশু। পেনাল্টি পেয়েও তা মহাশূন্যে উড়িয়ে দিয়েছেন কুয়েভা। পেরুও হেরে গিয়েছ প্রথম ম্যাচে। অবশ্য আরও অন্তত দুই ম্যাচ পাচ্ছেন তিনি। ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ দুই ম্যাচ খেলবে পেরু। এই দুই ম্যাচেও ফুটবলারদের অনুপ্রেরণা দিতে নিশু গ্যালারিতে থাকবেন। এখন দেখার ম্যাচ জেতার পর তিনি কি করেন!

বাংলা৭১নিউজ/এসএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com