শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ তামিমসহ ৩ জঙ্গি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ আগস্ট, ২০১৬
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় অভিযানে গুলশানের হলি আর্টিজানে হামলার মূল পরিকল্পনাকারী তামিম আহমেদ চৌধুরীসহ তিন নিহত হয়েছেন।

কানাডা প্রবাসী বাংলাদেশি তামিম গুলশান হামলার মূল পরিকল্পনাকারী বলে পুলিশ দাবি করে আসছে। তিনি বাংলাদেশে ছিলেন বলে ধারণা করা হচ্ছিল। গুলশান হামলার পর বিভিন্ন স্থানে জঙ্গি আস্তানার সন্ধানে অভিযান চালাচ্ছিল পুলিশ।

এরই মাঝে নারায়নগঞ্জের পাইকপাড়ায় জঙ্গি সন্দেহে একটি বাড়িতে অভিযান চালায় পুলিশের ‘কাউন্টার টেরোরিজম ইউনিট’।

এই অভিযানে ভিতরে প্রবেশের সময় তাদের সঙ্গে গোলাগুলিতে তামিমসহ ৩ জঙ্গি নিহত হয় বলে দাবি করেছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

শনিবার সকালে ঢাকা থেকে গিয়ে কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল এই পাইকপাড়ার একটি বাড়ি ঘিরে এই অভিযান শুরু করে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মাঈনুল হক।

পুলিশের দাবি, ভোর থেকে ঘিরে রাখার পর সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ভবনটির ভেতরে ঢুকতে চাইলে গোলাগুলি শুরু হয়।

সন্ত্রাস দমনে গঠিত ডিএমপির এই শাখার প্রধান মনিরুল ইসলাম বলেন, ‘জেএমবির এক সদস‌্যকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ‌্যে এই আস্তানার খোঁজ মেলে। এখন সেখানে অভিযান চলছে।’

পাইকপাড়া বড় কবর স্থান এলাকার পাঁচতলা একটি ভবন ঘিরে অভিযান চলছে। সেখানে র‌্যাব ও জেলা পুলিশ সদস‌্যরাও রয়েছেন।

স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন, সকাল সাড়ে ৯টার পর সেখানে প্রথম গোলাগুলির শব্দ পাওয়া যায়। এরপর থেমে থেকে গোলাগুলি চলে।

এর আগে সেখানে উপস্থিত নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, ‘ভবনটির ভেতরে ঢুকতে তারা অভিযান শুরু করেছেন।’

গুলশান ও শোলাকিয়ায় হামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

এই ধরনের এক অভিযানে ঢাকার কল‌্যাণপুরে একটি জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নয় জঙ্গি নিহত হয়।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com