শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পুলিশের অনুমতি ছাড়া ‘সাহরি নাইট’ নয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রাম নগরের যে কোনো জায়গায় রমজান উপলক্ষে ‘সাহরি নাইট’ করতে চাইলে পুলিশের অনুমতি নিতে হবে। রোববার (৫ মে) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পবিত্র রমজান মাসে নগরীর কোথাও কোথাও ‘সাহরি নাইট’ (সাহরি খাওয়ানোর অনুষ্ঠান) আয়োজন করা হয়ে থাকে। আসন্ন মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম মহানগরীতে কোনো প্রতিষ্ঠান বা ব্যক্তি যদি সাহরি নাইট করতে চান তাহলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘সিটি স্পেশাল ব্রাঞ্চ’ থেকে আগে অনুমতি নেয়ার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, গত রমজানে নগরের জিইসি কনভেনশন হলে ‘সাহরি নাইটের’ নামে একটি ম্যানেজমেন্ট সংগঠন গান, বাজনা, জাদু প্রর্দশন ও অসামাজিক কর্মকাণ্ডের আয়োজন করলে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের নির্দেশে পুলিশ তা ভন্ডুল করে দেয়। সে সময় মেয়র ও প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছিল বিভিন্ন মহল।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com