মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ পণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড হয়েছে পুলিশি বাধায়।  এ সময় পুলিশ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে। আহত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল জোনের সহকারী উপকমিশনার (এডিসি) শিবলী নোমান।

সোমবার দুপুর ২টার দিকে পুরানা পল্টনের আজাদ প্রোডাক্টসের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

বিক্ষোভ মিছিল শুরুর ৫ মিনিটের মধ্যেই পুলিশ মিছিলে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এতে পুলিশের মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানসহ বেশ কয়েকজন আহত হন।

পুলিশ বিক্ষোভ মিছিল থেকে বিএনপির কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে।

পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলাকালে পুরানা পল্টন এলাকা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।  এ সময় পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

আহত এডিসি শিবলী নোমান জানান, বিক্ষোভকারীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় তাঁরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।  পরে পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় কয়েকজনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com