শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে তিন যুবক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে তিন যুবক আটক হয়েছে। সোমবার রাত ৮টার দিকে চৌগাছা-ব্যাঙদা ভায়া কাবিলপুর সড়কের মশ্মমপুর মোড়ে থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- যশোর সদর উপজেলার ফরিদপুর বাজারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিরুল ইসলাম (২৫), একই গ্রামের মুস্তাফিজুর রহমান দুলুর ছেলে মুশফিকুর রহমান (২৫) এবং ঝিকরগাছা উপজেলার বড়কুলি-কায়েমকোলা গ্রামের আমিনুর রহমানের ছেলে ইনজামামুল হক ইমন (২৪)।

মোটরসাইকেলের মালিক মো. সায়েম জানান, সোমবার সন্ধ্যায় চৌগাছার ডিভাইন গার্মেন্টস থেকে অফিস শেষে তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলযোগে শার্শা উপজেলার কাশিপুরে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে চৌগাছা-ব্যাঙদা ভায়া কাবিলপুর সড়কের মশ্মমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুলিশ পরিচয়ে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে।

এক পর্যায়ে মোটরসাইকেলের কাগজপত্র চায় ছিনতাইকারীরা। তিনি শো-রুমের কাগজ বের করলে ছিনতাইকারীরা বলে কাগজ ঠিক নেই। এরপর একে-অন্যকে বলে এই গাড়ি থানায় নাও।

ছিনতাইকারীরা বয়সে ছোট এবং হ্যাংলা-পাতলা হওয়ায় তাদের সন্দেহ হয়। এ সময় সায়েম ও তার স্ত্রী চিৎকার শুরু করলে এলাকাবাসী এবং কাছেই থাকা শাহাজাদপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এগিয়ে এসে তিন ছিনতাইকারীকেই আটকে ফেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন যুবক ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, সড়কটির ওই স্থানে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটায় সেখানে নিয়মিত পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম বলেন, স্থানীয়রা তিন ছিনতাইকারীকে আটক করলে সেখানে বিজিবিও উপস্থিত হয়। পরে আমরা তাদের আটক করে থানায় নিয়ে আসি।

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ওই তিন যুবকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এস এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com