শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পুরোনো ফেসবুক আর চলবে না

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ফেসবুক ও মেসেঞ্জারের পুরোনো সংস্করণ যাঁরা ব্যবহার করছেন, তাঁদের জন্য এ সুবিধা আর থাকছে না। পুরোনো সংস্করণের ফেসবুক ও মেসেঞ্জার অ্যাপ হালনাগাদ করা ছাড়া কোনো বিকল্প রাখছে না ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুক অ্যাপের ভার্সন ৫৫ (v 55) ও অ্যান্ড্রয়েডে মেসেঞ্জারের ভার্সন ১০ (v 10) চলবে না। এ ছাড়া উইন্ডোজ ফোনে ফেসবুক সমর্থন করবে না।

ফেসবুক কর্তৃপক্ষ বলছে, তাদের কারিগরি টিম ফেসবুক প্ল্যাটফর্ম উন্নত করতে অনেক পরিশ্রম করছে।

এক ব্লগ পোস্টে ফেসবুক জানিয়েছে, নিয়মিত উন্নত ফিচার-যেমন ভয়েস ও ভিডিও কল, গেমস ও মেসেঞ্জার বটসের মতো সুবিধা এনে ফেসবুক উন্নত করার চেষ্টা করছি। অ্যাপসের পুরোনো সংস্করণ ব্যবহার করলে এসব ফিচারের অভিজ্ঞতা পাওয়া যায় না। এ কারণে পুরোনো সংস্করণ বাদ দিয়ে নতুন সংস্করণ ব্যবহারের পরামর্শ দেয় ফেসবুক। যাঁদের নতুন সংস্করণ সমর্থন করবে না তাঁরা মোবাইল ব্রাউজার থেকে ফেসবুক ডটকম ভিজিট করতে পারবেন।

আইপ্যাডে ফেসবুক ভার্সন ২৬, আইওএসে মেসেঞ্জার ভার্সন ৮,২০১১ সালে আইওস ফেসবুক ভার্সন, ফেসবুক ফর উইন্ডোজ ফোন, উইন্ডোজ ফোন ৮ ও ৮.১ এর মেসেঞ্জার, ফেসবুক ফর উইন্ডোজ ৮ ও ৮.১ ডেস্কটপ সংস্করণ চলবে না। তথ্যসূত্র: এনডিটিভি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com