মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’

পিছিয়ে পড়েও দারুণ জয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগে আল নাসর

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

সৌদি প্রো লিগে টানা দুই ম্যাচে হেরে বেশ চাপে ছিল আল নাসর। সেই হারকে সঙ্গী করেই এএফসি চ্যাম্পিয়নস লিগের প্লে অফে মাঠে নেমেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর দল। তাতে ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত পিছিয়ে থেকেও দারুণ এক জয় তুলে নিয়েছে সৌদি ক্লাবটি।

মঙ্গলবার রাতে আরব আমিরাতের ক্লাব শাবাব আল আহলির বিরুদ্ধে মাঠে নামেন রোনালদোরা। শুরুতে এগিয়ে গিয়েও ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত ২-১ গোলে পিছিয়েই ছিল আল নাসর। এরপর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে যোগ করা সময়ের মধ্যে আরও তিন গোল করে তারা। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগের মূলপর্বে জায়গা করে নিয়েছে নাসর।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণে যায় আল নাসর। ম্যাচের ১০ মিনিটের মাথায় দারুণ এক সুযোগ তৈরি করেও গোলের দেখা পাননি রোনালদো। তবে এর ঠিক ১ মিনিট পরেই এগিয়ে যায় ‘দ্য গ্লোবাল ওয়ান’খ্যাত দলটি। ব্রজোভিচের কর্নার থেকে হেডে লক্ষ্যভেদ করেন তালিসকা।

গোল খেয়ে ম্যাচে ফেরার জন্য জোর প্রচেষ্টা চালায় আল আহলি। ১৮ মিনিটের মাথায় তাদের প্রচেষ্টা সফল হয়। ইয়াহিয়া আল-ঘাসানির গোলে ম্যাচে সমতা ফেরে নাসর। প্রথমার্ধের বাকি সময়ে অবশ্য দুই দলই চেষ্টা করেছে ম্যাচে এগিয়ে যাওয়ার। কিন্তু আর গোল হয়নি।

বিরতির পরপরই সৌদি চ্যাম্পিয়নদের ভয় ধরিয়ে দেয় আল আহলি। দারুণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান ২-১ করেন আল ঘাসানি। গোল খেয়েও মরিয়া হয়ে চেষ্টা চালাতে থাকে আল নাসর। ফলাফল আসে ৮৮ মিনিটে। দলকে সমতায় ফেরান নাসরের সুলতান আল ঘানাম।

এরপর যোগ করা সময়ে আধিপত্য বিস্তার করে আরো দুই গোল আদায় করে নেয় রোনালদোর দল। প্রথমে দারুণ এক হেডে রিয়াদের ক্লাবটিকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেন তালিসকা। পরে রোনালদোর সহায়তায় আরব আমিরাতের ক্লাবটিকে শেষ পেরেক ঠুকে দেন ব্রজোভিচ। তাতে ৪-২ ব্যবধানের জয়ে মূল পর্ব নিশ্চিত করে আল নাসর।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com