মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

পিকআপ-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

মাদারীপুরের রাজৈরে পিকআপ ও যাত্রীবাহীবাস মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

বুধবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার আলমদস্তা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত চালক সাদ্দাম (২২) নওগাঁ জেলার পোরশা উপজেলার গাংগোরিয়া গ্রামের রইচ মিয়ার ছেলে ও একই এলাকার সিরাজ উদ্দিনের ছেলে আম ব্যবসায়ী খায়রুল (৪৫)। পুলিশ লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার আলমদস্তা নামক স্থানে মাদারীপুর গামী আম বোঝাই একটি পিকআপ ও টেকেরহাট গামী সোনার বাংলা নামে একটি যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে পিকআপের চালক সাদ্দাম (২২) নিহত হয়। গুরুতর আহত অবস্থায় আম ব্যবসায়ী খায়রুল (৪৫) ও মহাব্বাত আলীকে (১৮) উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে খায়রুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে থানার এসআই রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা দুটি লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com