মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি

পাকড়ী ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি আলাল উদ্দিন স্বপনকে সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদান।

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলাল উদ্দিন স্বপন বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শ, শৃঙ্খলা তথা দলীয় গঠনতন্ত্র ও ঘোষনা পরিপন্থী কাজ, রাষ্ট্রীয় অনুদান আত্নসাতের মত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে গঠনতন্ত্রের ৪৭ ( ঞ) উপধারা মোতাবেক পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মোঃ আলাল উদ্দিন স্বপনকে সভাপতিসহ সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
এ তথ্য নিশ্চিত করেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ তারা আরও জানান, তার অপকর্ম দলের সুনাম চরমভাবে ক্ষুন্ন হওয়ায় তাকে বহিস্কারের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী জেলা কমিটির  মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে সুপারিশের জন্য পেশ করা হয়েছে।উল্লেখ্য সম্পতি আলাল উদ্দিন স্বপন ৬৭ বস্তা সরকারী চাউল চুরির দায়ে প্রশাসনের কাছে হাতেনাতে গ্রেফতার হন। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।তার চাল চুরির ঘটনা টিভি, জাতীয় দৈনিক, স্থানীয় দৈনিক, অনলাইন পত্রিকায় প্রকাশ হয় যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়।
বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com