শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন

পাকুন্দিয়ায় রমজান উপলক্ষে কোরআনের ১ হাজার কপি বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুল-কলেজ ও মাদরাসার ছাত্রদের মাঝে পবিত্র কোরআনের ১ হাজার কপি বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) বিকেলে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের বিশুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে কোরআন শরীফের কপিগুলো বিতরণ করা হয়। ঊষার আলো ফাউন্ডেশন নামে একটি সংগঠনের উদ্যোগে কোরআনের কপিগুলো বিতরণ করা হয়।

ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি এইচ এম ফরহাদ ভূইয়া জানান, রমজানে কোরআন নাজিল হয়েছে। তাই এ মাসে কোরআন তেলাওয়াতে ফজিলত বেশি। ফজিলতের এই মাসে কোরআন তেলাওয়াতের সুযোগ করে দেওয়াও উত্তম কাজ। তাই আমরা সাধারণ মানুষের মাঝে কোরআন বিতরণের উদ্যোগ নিয়েছি। এ কোরআন বিতরণের বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান আমাদেরকে অর্থ দিয়ে সহায়তা করেছে।

চকদিগা ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী সুপার মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মঙ্গলবাড়ীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমান, কালিয়াচাপড়া চিনি কল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, চকদিগা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল হালিম, পুলেরঘাট দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা আবদুল কাইয়ুম, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম, পাকুন্দিয়া মডেল মাদ্রাসার সুপার মাওলানা মো. মুজাহিদুল ইসলাম।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com