রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

পাকিস্তানের ওপর সামরিক হামলার নিন্দা করল ওআইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: পাকিস্তানের ওপর ভারত গতকাল মঙ্গলবার যে বিমান হামলা চালিয়েছে তার নিন্দা করেছে ইসলামি সহযোগিতা সংস্থা বা ওআইসি। পাশাপাশি, দুপক্ষকেই ধৈর্য ধরার আহ্বান জানিয়েছে সংস্থাটি।

গতকাল সকালের দিকে পাকিস্তানের সামরিক বাহিনী টুইটার বার্তার মাধ্যমে জানিয়েছিল যে, ভারতীয় বিমান বাহিনী নিয়ন্ত্রণ রেখা লঙ্ঘন করে হামলা চালিয়েছে। ভারতীয় হামলার জবাবে পাকিস্তানের বিমান বাহিনীও যুদ্ধবিমান পাঠায় এবং ভারতীয় বিমান চলে যায়।

ভারতীয় বিমান থেকে ক্ষেপণাস্ত্র ছোঁড়া হচ্ছে (ফাইল ফটো)।

টুইটার বার্তার মাধ্যমে ওআইসি বলেছে,  “এ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য পাকিস্তানের ওপর ভারতীয় হামলার নিন্দা করেছেন মহাসচিব।” পাশাপাশি দু পক্ষকে সর্বোচ্চ ধৈর্য ধরার পারমর্শ দিয়ে ওআইসি বলেছে, হামলা অব্যাহত থাকলে ওই অঞ্চলের শান্তি ও নিরাপত্তা বিপদাপন্ন হতে পারে।

ওআইসি ভারত ও পাকিস্তানকে দায়িত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে আরো বলেছে, শক্তির ব্যবহার বাদ দিয়েই দু দেশকে শান্তিপূর্ণ সমাধান খুঁজে বের করতে হবে। এছাড়া, চলমান উত্তেজনা নিরসনের জন্য ভারত ও পাকিস্তানকে সংলাপে বসার আহ্বান জানিয়েছ ওআইসি।

বাংলা৭১নিউজ/সূত্র:পার্সটুডে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com