সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

পাকিস্তানে জরুরি বৈঠক ডেকেছেন ইমরান খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: কাশ্মীরের পালওয়ামায় সন্ত্রাসী হামলার জবাব দিতে পাকিস্তানে বিমান হামলা করেছে ভারত। আকস্মিক এ হামলার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহনে জরুরি বৈঠক ডেকেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

মঙ্গলবার সকাল এগারোটার দিকে তিনি পাকিস্তানের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন। এর আগে জরুরি বৈঠকে বসেছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী শাহ মুহাম্মদ কুরেশিও। তবে এ হামলার বিষয়ে এখনো মুখ খোলেননি প্রধানমন্ত্রী ইমরান খান। তাদের এই বৈঠক থেকে কী সিদ্ধান্ত আসে সেদিকে তাকিয়ে আছে কূটনৈতিক মহল।

এর আগে ভোররাতে পাকিস্তানের অভ্যন্তরে ২১ মিনিট ধরে বিমান হামলা চালায় ভারত। হামলায় কাশ্মীরের চকোটি ও মুজাফ্ফারাবাদ, বালাকোটে জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদের তিনটি লঞ্চপ্যাড ও কন্ট্রোল রুম আলফা-৩ ধ্বংস করা হয়েছে বলে দাবি করেছে ভারত।

এতে নিহত হয়েছে ২০০ থেকে ৩০০ পাকিস্তানি জঙ্গি। হামলার কথা স্বীকার করে নিলেও হতাহতের বিষয়ে এখনো কিছু জানায়নি পাকিস্তান। ভারতের জবাবের পর এখন পাকিস্তানের প্রতিক্রিয়া কি হবে তা বুঝতে হলে এখন ইমরান খানের এই বৈঠকের দিকে তাকিয়ে থাকতে হবে।

বাংলা৭১নিউজ/সূত্র: ডন/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com