শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পাকিস্তানকে ‘সন্ত্রাসী রাষ্ট্র’ বললেন রাজনাথ সিং

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: জম্মু-কাশ্মিরে ভারতীয় সেনাঘাঁটিতে জঙ্গি হামলার ঘটনায় পাকিস্তানের হাত রয়েছে বলে অভিযোগ করছে ভারত। এই ঘটনার পর ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পাকিস্তানকে ‘সন্ত্রাসী রাষ্ট্র’ বলে উল্লেখ করেছেন।

গতকাল ভোরে উরি সেনাঘাঁটিতে জঙ্গি হামলার পর যুক্তরাষ্ট্র ও রাশিয়া সফর বাতিল করেন রাজনাথ সিং। এই ঘটনার পর টুইটারে তিনি লিখেছেন, সন্ত্রাসবাদ ও সন্ত্রাসী গ্রুপকে পাকিস্তানের নিয়মিত ও সরাসরি সমর্থনে আমি গভীরভাবে হতাশ।

তিনি আরও লিখেছেন, পাকিস্তান একটি সন্ত্রাসী রাষ্ট্র। এটি চিহ্নিত ও বিচ্ছিন্ন হওয়া উচিৎ।

এই ঘটনার পর রাজনাথ সিংয়ের সঙ্গে আলোচনা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটারে নরেন্দ্র মোদি লিখেছেন, উরিতে কাপুরুষোচিত সন্ত্রাসী হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই। আমি পুরো জাতিকে আশ্বস্ত করছি যে, এই ঘৃণ্য হামলার সঙ্গে জড়িতরা শাস্তি পাবে।

দেশটির কেন্ত্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি টুইটারে লিখেছেন, উরিতে সন্ত্রাসী হামলার ঘটনায় দোষীরা শাস্তি পাবে। এই ঘটনায় যে সেনাসদস্যরা নিহত ও আহত হয়েছেন তাদের পরিবারের প্রতি আমার চিন্তা ও প্রার্থনা রইল।

গতকাল ভোরে জম্মু-কাশ্মিরে ভারতীয় সেনাঘাঁটিতে জঙ্গি হামলার ঘটনায় ১৭ জন ভারতীয় সেনাসদস্য নিহত হয়। এই ঘটনায় আহত হয় ৩৫ জন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com