রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

পাকিস্তান থেকে একটি গুলি ছুঁড়লে অগণিত গুলি চলবে: রাজনাথ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে
ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেছেন, তিনি তার দেশের সেনাদেরকে নির্দেশ দিয়েছেন যে, যদি পাকিস্তান থেকে একটি গুলি ছোঁড়া হয় তাহলে জবাবে অগণিত গুলি চালাতে হবে। ভারতের এনডিটিভি’র বরাত দিয়ে পাকিস্তানের ইংরেজি দৈনিক এক্সপ্রেস ট্রিবিউন এ খবর দিয়েছে।

ভারতের আগরতলার বারজালায় এক নির্বাচনী সমাবেশে রাজনাথ সিং এ বক্তব্য দিয়েছেন। ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের চলমান পরিস্থিতির জন্য তিনি পাকিস্তানকে দায়ী করে বলেন, “ভারত প্রথমে পাকিস্তানে হামলা চালাতে চায় না। আমরা আমাদের সমস্ত প্রতিবেশীর সঙ্গে শান্তি ও ঐক্য বজায় রেখে বসবাস করতে চাই। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় পাকিস্তান কাশ্মির নিয়ে কান্নাকাটি করছে এবং আমাদের সেনাদের ওপর হামলা চালাচ্ছে।”

 

পাক সীমান্তে ভারতীয় সেনা (ফাইল ফটো)।

পাক সীমান্তে ভারতীয় সেনা (ফাইল ফটো)।

এদিকে, ৫ ফেব্রুয়ারি বিশ্ব কাশ্মির সংহতি দিবস পালিত হতে যাচ্ছে। জাতিসংঘে পাস হওয়া প্রস্তাব অনুযায়ী গত কয়েক দশকে কাশ্মিরি জনগণের স্বাধীনতার আকাঙ্ক্ষার প্রতি সংহতি জানাতে এ দিবস পালন করা হবে। এ উপলক্ষে আজাদ কাশ্মির ও পাকিস্তানে জাতীয় ছুটি ঘোষণা করা হয়েছে। কাশ্মিরে নিহত স্বধীনতাকামীদের প্রতি সম্মান জানিয়ে সকাল ১০টায় এক মিনিট নীরবতা পালন করা হবে। এছাড়া, ফ্রান্সের রাজধানী প্যারিসে পাকিস্তানি ও শিখ সম্প্রদায়ের লোকজন প্রতিবাদ সমাবেশের আয়োজন করবে।

বাংলা৭১নিউজ/সূত্র:পার্সটুডে/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com