মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

পাইকগাছায় বোরকা পার্টির আতঙ্ক!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খুলনা)প্রতিনিধি: খুলনার পাইকগাছায় ছেলেধরা ও বোরকা পার্টির আতঙ্কে শিশুদের ঘরের বাইরে যেতে দিচ্ছেন না পিতা-মাতারা। সর্বত্রই আতঙ্কে ছড়িয়ে পড়েছে। দুই দিনে জনগণ পাইকগাছার বিভিন্ন অঞ্চল থেকে ৩ ব্যক্তিকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

উপজেলার বিভিন্ন অঞ্চলে রাতে অজ্ঞাত ব্যক্তিরা বোরকা পরে বেপরোয়া ঘোরাফেরা করছে বলে জানা গেছে।

রোববার রাতে কপিলমুনি থেকে কামরান (৪০) নামে একযুবককে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কামরানের বাড়ি সিলেটে বলে তিনি জানান।

সোমবার রাতে গদাইপুর গ্রাম থেকে ৬০ বছরের এক বৃদ্ধ ও গোপালপুর মানিকতলা থেকে আনুমানিক ৫০ বছরের আরও এক ব্যক্তিকে ধরে জনগণ পুলিশে দিয়েছে। ধৃত দুই ব্যক্তি নানা ভঙ্গিময় বলছে। যাতে কিছুই বোঝ না। যে কারণে সাধারণ মানুষের সন্দেহের সৃষ্টি হয়েছে। তাদের পরিচয়ও জানা যায়নি।

পুলিশের দাবি আটক ৩ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

কপিলমুনির আজাদ, গদাইপুরের তরিকুল জানান, ধৃতরা রোহিঙ্গা হতে পারে। এ সব অজ্ঞাত ব্যক্তিদের আনাগোনায় ভীতিকর অবস্থার সৃষ্টি হয়েছে। গ্রামের পিতা-মাতারা তাদের কমলমতি শিশুদের ঘরবন্দি করে রেখেছে।

ওসি এমদাদুল হক শেখ বলেন, ৩ ব্যক্তিকে ছেলেধরা ও বোরকা পার্টি সন্দেহে জনগণ ধরে থানায় সোপর্দ করেছে। তারা মানসিক ভারসাম্যহীন। এলাকায় যা শোনা যাচ্ছে, তা সবই গুজব। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

বাংলা৭১নিউজ/এলএ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com