রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

পাঁচ গাঁজা বিক্রেতার ভ্রাম্যমান আদালতে সাজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার  সান্তাহার পৌর এলাকায় গাঁজা কেনাবেচায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রবিবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

সাজার আদেশপ্রাপ্তরা হলেন- নওগাঁ সদর উপজেলার ধামকুড়ী গ্রামের সাত্তার হোসেনের ছেলে বকুল হোসেন (৩৬), বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়ার্ড কলোনীর ইমান আলীর ছেলে ভুলু (৩৭),তিয়রপাড়ার শ্যামল চন্দ্র মহন্তের ছেলে উজ্জল চন্দ্র মহন্ত (৩৮), রথবাড়ীর শংকর রবিদাসের ছেলে সুমন রবিদাস মন্টু (২৭) ও ইয়ার্ড কলোনীর আব্দুর রশিদের ছেলে চাঁন (৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘বগুড়া খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, রোববার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫জনকে আটক করা হয়। এসময় প্রত্যকের কাছে থেকে ২০০গ্রাম করে গাঁজা পাওয়া যায়। পরে সন্ধ্যায় তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক, বকুল হোসেনকে ১মাস এবং বাঁকি প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদ-াদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com