বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

পর্নস্টার বলায় ক্ষুব্ধ হয়ে যা করলেন নিয়া শর্মা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও দিয়ে প্রায়ই নায়িকাদের হেনস্তার মুখে পড়তে হয়। তা নিয়ে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া।

তবে কোনোকিছুই শুধরায় না। কয়েকদিন পরে আবারও একই ঘটনার পুনরাবৃত্তি দেখা যায়। এই ঘটনার সাম্প্রতিক শিকার হলেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা।
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এর কমেন্টে কেউ তাকে পর্নস্টার বলে আখ্যায়িত করেছেন। এমন মন্তব্য দেখে রীতিমতো ক্ষুব্ধ হয়ে ওঠেন নিয়া। তিনি জানান, মত্ত অবস্থার ভিডিও তিনি যে পোস্ট করেছেন তা তো নয়। তার একটা কাজেরই ভিডিও দেওয়া হয়েছে। তাহলে কেন এ ধরনের সমালোচনা?

এই অভিনেত্রী বলেন, তিনি তো প্রচারের আলো পাওয়ার জন্য এমনটা করেননি। করেছেন তার কাজের কথা জানাতে। তা সত্ত্বেও কেন এই ধরনের মন্তব্য।

তবে শুধু এটুকু বলেই চুপ থাকেননি নিয়া। এর কড়া জবাবও দিয়েছেন। আরও একটি ভিডিও তিনি পোস্ট করেছেন। জানিয়েছেন, আবার একবার একজন নারীকে পতিতা বলা হবে কি? পাশাপাশি তার মন্তব্য, যদি কেউ সামনে তাকে এ কথা বলতেন, তবে তিনি উত্তমমধ্যম দিয়েই তার জবাব দিতেন।

সূত্র : সংবাদ প্রতিদিন

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com